Logo
শিরোনাম

কাতার বিশ্বকাপে আরও এক সাংবাদিকের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১২ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কাতার বিশ্বকাপ কাভার করতে এসে কিছুদিন আগে প্রয়াত হয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ক্রীড়া সাংবাদিক গ্রান্ট ওয়াল। এবার আরেক সাংবাদিকের মৃত্যুর খবর জানা গেছে। প্রয়াত হওয়া সাংবাদিকের নাম হচ্ছে খালিদ আল মিসলাম।

গত রোববার পরলোকগমন করেছেন মিসলাম। তবে কীভাবে মারা গেছেন তিনি তা জানা যায়নি। কাতারের আল কাস টিভির ফটোসাংবাদিক হিসেবে বিশ্বকাপের ম্যাচ কাভার করছিলেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে একটি টুইট করেছেন গালফ টাইমস।

গালফ টাইমস লিখেছেন, ফিফা বিশ্বকাপ ২০২২ কভার করার সময় হঠাৎ মারা যান কাতারি সাংবাদিক মিসলাম। আমরা বিশ্বাস করি আল্লাহ তাকে ক্ষমা করবেন এবং তার পরিবার প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।’

এর আগে প্রয়াত হওয়া গ্রান্ট মারা গেছেন আর্জেন্টিনা-নেদারল্যান্ডসের কোয়ার্টার ফাইনালের ম্যাচে। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর জানা গেলেও তাঁর মৃত্যু নিয়ে রয়েছে ধোঁয়াশা। বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের প্রথম ম্যাচে রংধনুর টি-শার্ট পড়ে ঢুকতে চেয়েছিলেন স্টেডিয়ামে। তবে নিরাপত্তারক্ষীরা তাঁকে ঢুকতে দেননি এ পোশাকে। গ্রান্টের এই সাহসী পদক্ষেপের জন্যই তাঁর ভাই এরিক ওয়ালের দাবি, তাকে খুন করা হয়েছে।


আরও খবর