Logo
শিরোনাম

কেন বিশ্বকাপ স্কয়াডে নেই মাহমুদউল্লাহ রিয়াদ?

প্রকাশিত:বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১০৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অবশেষে টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে ছাড়াই আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বুধবার (১৪ সেপ্টেম্বর) ঘোষিত ১৫ সদস্যের দলে নেই তিনি।

কেন রিয়াদকে বাদ দেওয়া হলো এই ব্যাখ্যা দিয়েছেন নির্বাচকরা। সঙ্গে এটাও জানিয়েছেন, যতদিন অবসর না নেবেন ততদিন পর্যন্ত সুযোগ আছে রিয়াদের। তাকে বাদ দেওয়া নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, মাহমুদউল্লাহ রিয়াদের প্রতি আমাদের পূর্ণ সম্মান আছে। অনেক ভালো ভালো ম্যাচ জিতিয়েছে।

আমাদের নতুন টেকনিক্যাল কনসালট্যান্ট এসেছে, ওরা একটা পরিকল্পনা আমাদের দিয়েছে। এবং আগামী এক বছরের জন্য যে পরিকল্পনাটা নিয়ে আমরা এগোচ্ছি, তা একটা আলাদা ডিরেকশনে হবে। টিম ম্যানেজম্যান্টের সবার সম্মতিক্রমেই রিয়াদকে বাদ দেওয়া হয়েছে।

রিয়াদকে বাদ দিতে দেরি হলো কি না এমন প্রশ্নের জবাবে নান্নু বলেছেন, দেরি না। ব্যাক টু ব্যাক অনেকগুলো ম্যাচ আমরা খেলেছি। কিছু ক্রিকেটারের ইনজুরিও ছিল, যেটার জন্য আমরা যথেষ্ট ভুগেছি গত ছয় মাস। এই ভোগার জন্য অনেকগুলো ক্রিকেটারকে আবার ডাকা হয়েছে, অনেকভাবে দেখা হয়েছে। আমরা একটা সমস্যায় পড়েছি। এমনিতে আমরা এই ফরম্যাটে অনেক পিছিয়ে আছি, এটা নিয়ে কিন্তু বিস্তর আলোচনা হয়েছে। সবার সম্মতিক্রমে সব সিদ্ধান্ত এবার নেওয়া হয়েছে।


আরও খবর