Logo
শিরোনাম

কেন মদপান করেন না রোনালদো

প্রকাশিত:শনিবার ১২ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৭৫০জন দেখেছেন
News desk

Image

২০০৮ সালে ম্যানইউ কিনেছিল বার্বাতোভকে। রোনালদোর সঙ্গে তার একটি মৌসুম কাটানোর সৌভাগ্য হয়েছে। আর এজন্য নিজেকে ভাগ্যবান মনে করেন বুলগেরিয়ান স্ট্রাইকার। পর্তুগিজ তারকার রুটিন রীতিমত অবাক হয়ে দেখতেন তিনি।

বার্বাতোভ জানান, রোনালদোর সঙ্গে ট্রেনিং সেশনে নামলে যুদ্ধ করতে হতো তাদের। পাঁচবারের ব্যালন ডিঅরজয়ী তারকাকে কখনও মদপান করতে দেখেননি, এমন বিস্ময়কর তথ্যও জানালেন সাবেক এই সতীর্থ।

বেটফায়ার-এর সঙ্গে এক সাক্ষাৎকারে বার্বাতোভ বলেন, আমি সৌভাগ্যবান যে তার (রোনালদো) সঙ্গে একটি মৌসুম কাটাতে পেরেছি। তার সঙ্গে এক একটি ট্রেনিং সেশন ছিল যুদ্ধের মতো। কিন্তু সব কিছু জেতার চেষ্টা করা তো খারাপ কিছু না!

ব্যক্তি রোনালদোকেও কতটা পরিশালীত দেখেছেন, তার উদাহরণ টেনে বুলগেরিয়ান সাবেক ফুটবলার বলেন, তিনি মানুষ হিসেবে খুবই ভালো। মজাদার একইসঙ্গে স্নেহপরায়ণ। এমনকি তিনি এমনই পেশাদার, বড়দিনের মতো পার্টিতেও আমি তাকে কখনও মদপান করতে দেখিনি।

বার্বাতোভ যোগ করেন, তিনি অবিশ্বাস্য যত্ন নেন নিজের। অনুশীলনে আগেভাগেই চলে আসেন, জিমেও। কিন্তু গোল শ্যুটিংয়ের অনুশীলনে তিনি বাড়তি সময় কাটান। জিমে ফেরার আগে তিনি আবার সুইমিংও করেন। সেরাটা পেতে তিনি সবসময়ই দৃঢ়প্রতিজ্ঞ।

নিউজ ট্যাগ: রোনালদো

আরও খবর