Logo
শিরোনাম

কক্সবাজারে ৩০ হাজার ইয়াবাসহ আটক

প্রকাশিত:রবিবার ১০ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৩০৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের উখিয়ার কুতুপালং টিভি টাওয়ারের সামনে অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ আব্দুল গফুর প্রকাশ শ ম গফুর নামে একজনকে আটক করেছে র‌্যাব-১৫। আটক গফুর উপজেলার বালুখালী কাস্টমস এলাকার নুরুচ্ছফা শফির ছেলে। শুক্রবার রাত দেড়টার দিকে তাকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. বিল্লাল হোসেন জানান, গফুর দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অপরাধের মাধ্যমে উক্ত এলাকায় ত্রাসের রাজত্ব তৈরি করেছে। এলাকায় সন্ত্রাসী হিসেবে সে অধিক পরিচিত। সে একটি গ্যাং তৈরি করে দীর্ঘদিন যাবৎ অত্র এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও মারামারিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে।

তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় বিভিন্ন বিষয়ে একাধিক অভিযোগ রয়েছে। এলাকার চিহ্নিত অপরাধীদের সাথে যোগসাজশে সে প্রায়শই টাকার বিনিময়ে জনবিভ্রান্তিমূলক কর্মকাণ্ড পরিচালনা করে থাকে। তার বিরুদ্ধে এলাকার কেউ কথা বললে কিংবা তার কথামতো অপরাধ কর্মকাণ্ডে সহায়তা না করলে, তাকে মারধরসহ বিভিন্নভাবে নির্যাতন করে থাকে। সম্প্রতি সে এক প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছের বিরুদ্ধে দিনের পর দিন ধর্ষণ করেছে, যা নিয়ে বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা রয়েছে।

আটককৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিল্লাল উদ্দিন।

নিউজ ট্যাগ: ইয়াবাসহ আটক

আরও খবর