Logo
শিরোনাম

ক্সবাজারে অভিযান চালিয়ে ৬ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ১৩১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ঘুনধুম ও কক্সবাজারের উখিয়া এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ২১ হাজার ৭৯০ পিস ইয়াবা জব্দসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। জব্দ করা ইয়াবার বাজার মূল্য আনুমানিক ৬ কোটি ৬৬ লাখ টাকা।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ইয়াবা জব্দের বিষয়টি জানান র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, ৭ ফেব্রুয়ারি থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত কক্সবাজার-বান্দরবনে ইয়াবা চোরাচালান রুটে দীর্ঘ ৮০ ঘণ্টার পৃথক দুটি অভিযানে শেষে ইয়াবাগুলো জব্দ করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা মো. নুরুল আবছার বলেন, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার ঘুনধুম এলাকার মধ্যমপাড়ায় অভিযান চালিয়ে মো. মেহেদী হাসান (২৬) নামে একজনকে আটক করা হয়। পরে তার দেখানো মতে বসত ঘরের খাটের নিচে থাকা একটি বস্তার ভেতর থেকে ১ লাখ ২৭ হাজার ১৪০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এর আগে পৃথক অভিযানে ৭ ফেব্রুয়ারি উখিয়া থানার পালংখালী এলাকার অভিযান চালিয়ে মো. শাহাবুদ্দিন (৩২) ও সরোয়ার আলম (২৭) নামে দুই জনকে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা একটি স্কুল ব্যাগের ভেতর থেকে ৯৪ হাজার ৬৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে কক্সবাজার ও বান্দরবান জেলার বিভিন্ন মাদক কারবারিদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে আসছিল। পরে তা চট্টগ্রাম, ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে পাচার করত তারা।

নিউজ ট্যাগ: ইয়াবা জব্দ

আরও খবর