Logo
শিরোনাম

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় ২ জন গ্রেপ্তার

প্রকাশিত:শনিবার ২৭ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ১৪৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
ওয়ার্ড কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের মামলার আসামি মো. আশিকুর রহমান রকিকে লালমনিরহাটের চণ্ডীবাজার থেকে এবং মো. আলম মিয়াকে কুমিল্লা সদর উপজেলার বড়জালা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব

কুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শনিবার সন্ধ্যায় র‍্যাব-১১, সিপিসি-২, কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার দুই ব্যক্তি আশিকুর রহমান রকি (২৯) নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের তেলিকোনার আনোয়ার হোসেনের ছেলে। তিনি মামলার ৬ নম্বর আসামি ও মো. আলম মিয়া (৩০) নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের সুজানগর বউ বাজারের জানু মিয়ার ছেলে। তিনি মামলার ৭ নম্বর আসামি।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, ওয়ার্ড কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের মামলার আসামি মো. আশিকুর রহমান রকিকে লালমনিরহাটের চণ্ডীবাজার থেকে এবং মো. আলম মিয়াকে কুমিল্লা সদর উপজেলার বড়জালা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তাঁদের থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন গত মঙ্গলবার রাতে মামলা দায়ের করেছেন। মামলায় পার্শ্ববর্তী ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে। ২২ সেপ্টেম্বর সোমবার নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে খুন হন কাউন্সিলর সোহেল ও তাঁর সহযোগী হরিপদ সাহা। এ সময় আরও চারজন গুলিবিদ্ধ হন।

নিউজ ট্যাগ: কুমিল্লা

আরও খবর