Logo
শিরোনাম

কুড়িগ্রামে বিশেষ কায়দায় মোটরসাইকেল ১১ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৩৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে দুটি বিশেষ কায়দায় মোটরসাইকেলের তেলের ট্যাংক এবং বাইকের বিভিন্ন স্থান থেকে মোট ১১ কেজি গাঁজা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এসময় একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজের পূর্ব পাড়ের পুলিশ চেকপোস্ট থেকে ১১ কেজি গাঁজাসহ দুটি মোটরসাইকেল এবং একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার।

আটককৃত ব্যক্তি কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার বেরা কুটি বাজার এলাকার ধনিপাড়া গ্রামের মৃত মো. আব্দুল গফুরের ছেলে আবেদ আলী (২০)। এসময়ে অপর মোটরসাইকেলে থাকা দুজন ব্যক্তি পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

আটককৃত মাদক পাচারকারী আবেদ আলী এই প্রতিবেদককে জানান, আমি ১৫ দিন আগে ঢাকা থেকে বাড়ি এসেছি। সেখানে আমি গার্মেন্টস এ চাকুরী করতাম। আজ সকালে আমার এলাকার মাদক ব্যবসায়ী আক্তারসহ আরও একজনের সাথে এসে  গাঁজাগুলো ফুলবাড়ি থেকে উলিপুর পৌঁছে দেয়ার জন্য ৬ হাজার টাকার চুক্তি হয়। এরপর মাদকগুলো উলিপুর হয়ে নদীপথে জেলার সীমানা পার হওয়ার কথা ছিলো। ধরলা ব্রিজের পুলিশ চেকপোস্টে পৌঁছালে পুলিশ আমাদের গতি রোধ করে। এরপর আমার সাথে আসা অপর দুজন মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, আটককৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত মাদক সহ মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

নিউজ ট্যাগ: কুড়িগ্রাম

আরও খবর