Logo
শিরোনাম

কুড়িয়ানায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

প্রকাশিত:বুধবার ৩১ মার্চ ২০২১ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ১৬৪৫জন দেখেছেন
Image
আটঘর গোবিন্দ মন্দিরের সামনে বসে চেয়ারম্যান শেখর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিঠুন ও তার নেতাকর্মী, সমর্থকদের অকথ্য ভাষায় গালি গালাজ করে

পিরোজপুরের স্বরূপকাঠির আটঘর-কুড়িয়ানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান শেখর কুমার সিকদারের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিঠুন হালদারের পোষ্টার ছিড়ে ফেলাসহ নির্বাচনী প্রচার প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে।

স্বতন্ত্র প্রার্থী মিঠুন হালদার এ বিষয়ে নেছারাবাদ থানায় একটি সাধারণ ডায়রী এবং বুধবার রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার বরাবরে লিখিত অভিযোগ প্রদান করেছেন।

অভিযোগে মিঠুন হালদার উল্লেখ করেন, নির্বাচনের শুরু থেকেই চেয়ারম্যান পদপ্রার্থী শেখর কুমার সিকাদর বিভিন্ন সময়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।  মঙ্গলবার (৩০ মার্চ) বিকাল আনুমানিক ৫ টার সময় আটঘর গোবিন্দ মন্দিরের সামনে বসে চেয়ারম্যান শেখর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিঠুন ও তার নেতাকর্মী, সমর্থকদের অকথ্য ভাষায় গালি গালাজ করে এবং মিঠুনকে প্রাণনাশের হুমকি দেয়। শেখর নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন করে ২৫ থেকে ৩০ টি মটরসাইকেল সহযোগে মহড়া দিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

কুড়িয়ানা বাজারে মিঠুনের ব্যক্তিগত অফিসের সামনে নৌকার প্রার্থীর ছোট ভাই শংকর সিকদার, রতন সিকদারসহ তাদের সাঙ্গপাঙ্গরা তাকে অকথ্য ভাষায় গালি গালাজ ও হুমকি প্রদান করে। শেখর কুমার সিকদারের বাড়ীর পাশের রাস্তা, আটঘর ও আদাবাড়ীর রাস্তা, সাবেক চেয়াম্যান জাকির হোসেন নান্টু বাড়ি থেকে খায়েরকাঠী পর্যন্ত রাস্তাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে ঝুলন্ত মিঠুনের আনারস প্রতীকের সব পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ হারুন বলেন, অভিযোগ পেয়েছি জেলায় সংশ্লিষ্ট উধর্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগটি প্রেরণ করা হয়েছে।


আরও খবর