Logo
শিরোনাম

কুষ্টিয়ায় গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:সোমবার ২০ জুন ২০22 | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১১২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের শহরের বাসা বাড়ি থেকে রুবিয়া (১৪) নামের এক গৃহপরিচারিকার ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের কাটাইখানা মোড়স্থ আব্দুল জব্বার সড়কের ওই বাসা বাড়ির গেস্ট রুমের দরজা ভেঙে ওই গৃহপরিচারিকার মরদেহ পুলিশ উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত প্রায় এক মাস ধরে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেকের বাসা বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিল রুবিয়া। সে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার ভাতশালঅ গ্রামের মো: নবীর মেয়ে। 

ওই বাড়ির মালিক প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেক জানান, বিকেল ৪টা থেকে ওই গৃহকর্মীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে না পেয়ে বাড়ির অন্য সদস্যরা অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে নিচ তলার গেষ্ট রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে রুবিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। বাড়িওয়ালা প্রকৌশলী মুন্সি শহিদ উদ্দিন মো. তারেক আরো বলেন, ঘটনার সময় তিনি অফিসে ছিলেন।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাব্বিরুল আলম জানান, ওই কিশোরীর মানসিক সমস্যা ছিল। মানসিক সমস্যা থেকে মেয়েটি আত্মহত্যা করেছে বলে তিনি দাবি করেন।

 


আরও খবর