Logo
শিরোনাম

লুডু খেলা নিয়ে সংঘর্ষ, ছেলেকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু

প্রকাশিত:সোমবার ২৯ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় লুডু খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আবদুল মালেক (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় দুজন আহত হয়েছেন। রোববার রাত সোয়া ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

মালেক ওই ইউনিয়নের বাইন্যাঘোনা এলাকার বাসিন্দা। এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাত নয়টার দিকে লুডু খেলাকে কেন্দ্র করে আবদুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইনের সঙ্গে স্থানীয় বাজার পাড়ার নুরুল আমিনের ছেলে উজ্জলুর রহমান নাইবুরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আবদুল মালেকের সঙ্গে নুরুল আমিনের বাগবিতন্ডা হয়। এ সময় নুরুল আমিন ছুরিকাঘাত করেন আবদুল মালেককে। ওই সময় এলোপাতাড়ি ছুরিকাঘাতে আবদুল মালেকের ছেলে মো. পারভেজ (২৫) ও স্থানীয় বুলু আকতার (৪০) আহত হন। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মালেককে মৃত ঘোষণা করেন। পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মোহাম্মদ শোয়াইব বলেন, আবদুল মালেকের ফুসফুসে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বুকে কিছু আঘাতের চিহ্নও রয়েছে।

আবদুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইন বলেন, নুরুল আমিন আমার বাবাকে ছুরিকাঘাত করেছে। আমি বাবা হত্যার বিচার চাই।’

আবদুল মালেকের স্ত্রী ফাতেমা আকতার (৪৫) বলেন, সামান্য কথা-কাটাকাটির জের ধরে আমার স্বামীকে মেরে ফেলা হয়েছে।’

এ ব্যাপারে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার তফিকুল আলম বলেন, মুঠোফোনে লুডু খেলা নিয়ে অন্য খেলোয়াড়দের ছুরিকাঘাতে মালেক নিহত হয় বলে পেকুয়া থানার ওসি মোহাম্মদ ফরহাদ আলী কিছুক্ষণ আগে আমাকে জানিয়েছেন।

তিনি আরও বলেন, যারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের আটক করতে কাজ করছে পুলিশ।


আরও খবর