Logo
শিরোনাম

মাধবদী এলাকায় স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত:বুধবার ০৯ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১২১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নরসিংদী সদর উপজেলার মাধবদী এলাকায় মাদকাসক্ত স্বামীর হাতে আছিয়া আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে মাধবদী থানার মহিষাশুরা এলাকার একটি ইটভাটা থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আছিয়া আক্তার বালুসাইর গ্রামের শওকর আলীর মেয়ে ও একই এলাকার অভিযুক্ত (পলাতক) স্বামী ফজর আলীর স্ত্রী। নিহত ওই গৃহবধূর এক কন্যা এবং ২ জন পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত স্বামী ফজর আলী পলাতক রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদকাসক্ত ফজর আলী সাথে দীর্ঘদিন ধরেই আছিয়ার পারিবারিক কলহ চলছিল। মাদক এবং জুয়ার টাকার জন্য প্রতিনিয়তই স্ত্রীকে মারধর করতো ফজর আলী। এরই অংশ হিসেবে গতকাল রাতে ঝগড়ার এক পর্যায়ে তাকে বাড়ির পার্শ্ববর্তী একটি ইটভাটায় নিয়ে রড এবং ইট দিয়ে মাথা থেঁতলে হত্যা করে পালিয়ে যায় ফজর।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, স্বামী মাদকাসক্ত হওয়ায় পারিবারিক ঝগড়া-বিবাধ ছিল। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতো বলেও জানতে পেরেছি। এরই প্রেক্ষিতে গতকাল রাতে ঝগড়ার এক পর্যায়ে তার মাথায় ইট এবং লোহার রড দিয়ে থেঁতলিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। হত্যাকাণ্ডে সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণও মিলেছে স্বামীর বিরুদ্ধে। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


আরও খবর