Logo
শিরোনাম
১০ মিনিটের মধ্যে টিকেট শেষ

মাঠে বসে দেখার কোন সুযোগ নেই ভারত-পাকিস্তান ম্যাচ

প্রকাশিত:শনিবার ১৫ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৬৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আগামী ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি ভারত এবং পাকিস্তান। সেই ম্যাচ স্টেডিয়ামে বসে দেখার কি আর সুযোগ রয়েছে? আইসিসি জানিয়ে দিল, আর কোনও ভাবেই তা সম্ভব নয়। দুমাস আগে অতিরিক্ত স্ট্যান্ডিং রুমের যে টিকিট ছাড়া হয়েছিল, তা ১০ মিনিটের মধ্যে শেষ হয়ে গিয়েছে। ফলে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ওই ম্যাচে চাইলেও আর টিকিট পাওয়া যাবে না।

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলির পড়ে থাকা টিকিট আবার বিক্রি করার ব্যবস্থা করেছিল আইসিসি। সেখানে ভারত-পাকিস্তান ম্যাচের পাশাপাশি উদ্বোধনী ম্যাচের সব টিকিটও বিক্রি হয়ে গিয়েছে। উদ্বোধনী ম্যাচে সিডনিতে ২২ অক্টোবর অস্ট্রেলিয়া-নিউজল্যান্ড মুখোমুখি হচ্ছে। ২৭ অক্টোবর সিডনিতেই একই দিনে দুটি ম্যাচ রয়েছে, যার দ্বিতীয়টিতে খেলবে ভারত। সেই দিনেরও সব টিকিট শেষ হয়ে গিয়েছে।

প্রতিযোগিতার সিইও মিশেল এনরাইট বলেছেন, বিশ্বের অন্যতম বড় প্রতিযোগিতা টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম দুটো ম্যাচের জন্য টিকিটের চাহিদা দেখে আমরা উৎফুল্ল। প্রত্যেক ম্যাচে স্টেডিয়াম ভর্তি দর্শক দেখতে চাই। যে দলকেই সমর্থন করুন না কেন, এখনও কিছু আসন বাকি রয়েছে। তাড়াতাড়ি টিকিট কেটে নিন। এই অভিজ্ঞতা বাকি জীবনে আর পাবেন না।


আরও খবর