Logo
শিরোনাম

মিসেস ওয়ার্ল্ড হলেন কাশ্মীরি কন্যা সরগম কৌশল

প্রকাশিত:সোমবার ১৯ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রায় ২১ বছরের অপেক্ষা শেষ হলো। বিশ্ব সৌন্দর্য প্রতিযোগিতার ফের একবার চমক দেখাল ভারতীয় সুন্দরী। মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সেরার মুকুট উঠল কাশ্মীর কন্যা সরগম কৌশলের মাথায়। গতকাল রোববার যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ৬২ দেশের প্রতিযোগিকে পেছনে ফেলে এই খেতাব জিতলেন সরগম।

মিসেস ইন্ডিয়া আয়োজক সংস্থার পক্ষ থেকে নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ সুখবর শেয়ার করে লেখা হয়, ২১ বছরের অপেক্ষা শেষ, অবশেষে আমরা মুকুট ফিরে পেলাম।

জম্মু-কাশ্মীরের মেয়ে সরগম। মুকুট জয়ের পর জানান নিজের অনুভূতি। তিনি বলেন, ২১ বছর পর কোনো ভারতীয় স্ত্রী এই খেতাব জিতেছে, আমি খুব খুশি। অনেক ভালোবাসা সবাইকে।

মূল প্রতিযোগিতার শেষ পর্বে গোলাপি রঙের থাই স্লিট গাউনে দেখা মেলে ভারতীয় সুন্দরীর, যা ডিজাইন করেন ভাবনা রাও। ইংরেজি সাহিত্যে মাস্টার্স করেছেন সরগম। কাজ করেছেন শিক্ষিকা হিসেবেও। তার স্বামী ভারতীয় নৌ-সেনায় কর্মরত।

১৯৮৪ সালে শুরু হয়েছিল মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। শুরুতে এর নাম ছিল মিসেস উওম্যান অব দ্য ওয়ার্ল্ড। ২০০১ সালে ড. অদিতি গোভিত্রিকার মাথায় উঠেছিল এই মুকুট। চলতি বছর মিসেস ওয়ার্ল্ডের মঞ্চে বিচারকের আসনে ছিলেন অদিতি।


আরও খবর