Logo
শিরোনাম

মোবাইলে ডেকে এনে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশিত:রবিবার ৩০ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জে রূপগঞ্জে বিয়ের কথা বলে মোবাইল ফোনে ডেকে এনে প্রেমিকাকে (কিশোরী) সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রেমিক ও তার সহযোগীদের বিরুদ্ধে।

পরে সরকারি জরুরি পরিষেবা ৯৯৯ নাম্বারে কল করলে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শুক্রবার বিকালে উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকার রিজেন্ট টাউন নামে একটি আবাসন কোম্পানির ভেতরের নির্জন স্থানে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার কিশোরীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানায়, দীর্ঘদিন ধরে রূপগঞ্জ উপজেলার পৌরসভার বাড়ৈপাড়া এলাকার হৃদয় নামে এক যুবকের সাথে একই উপজেলার আতলাপুর এলাকার ওই কিশোরীর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

শুক্রবার বেলা ১২টার দিকে হৃদয় তাকে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়ি বাড়ৈপাড়া নিয়ে যাবে বলে আসতে বলে। কিশোরী তার কথামতো নলপাথর এলাকার রিজেন্ট টাউনের সামনে গেলে হৃদয়সহ ৫ জন যুবক তাকে অস্ত্রের ভয় দেখিয়ে আবাসন কোম্পানির অভ্যন্তরে কাশবনের ভেতর নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে। পরে কিশোরীর হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে তাকে সেখানে ফেলে রেখে যায় প্রেমিক হৃদয়সহ বাকিরা। পরে স্থানীয় কয়েকজন লোক তাকে দেখতে পেয়ে ৯৯৯ নাম্বারে কল করে পুলিশের সহায়তা চায়। পুলিশ বিকাল ৪টার দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা আরও জানান, এ ঘটনায়  কিশোরীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরও খবর