Logo
শিরোনাম

নাজিরপুরে নৌকার প্রার্থীর বিরুদ্ধে হত্যার হুমকীতে থানায় অভিযোগ

প্রকাশিত:রবিবার ২১ মার্চ 20২১ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৩০১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের নৌকার প্রার্থী মো. বেলায়েত হোসেন বুলুর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী মো. জাহিদুল ইসলাম বিলুর কর্মী মো. তুহিন মজুমদার (৪০)কে হত্যার হুমকীর অভিযোগ করে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

ভুক্তভোগী মো. তুহিন মজুমদার বাদী হয়ে এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী তুহিন মজুমদার ওই ইউনিয়নের তারাবুনিয়ার হোগলাবুনিয়া গ্রামের মোকছেদ আলী মজুমদারের ছেলে ও স্থানীয় ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।ওই ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আরিফুর রহমান মন্টু ভুক্তভোগী তুহিন মজুমদার ওই ওয়ার্ডের যুবলীগের সভাপতি বলে স্বীকার করেছেন।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই যুবলীগ নেতা গত রবিবার (২১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে স্থাণীয় হোগলাবুনিয়া বাজারের তার ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন।

এ সময় আলীগ মনোনীত একই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. বেলায়েত হোসেন বুলু, তার ছোট ভাই রুবেল হোসেন ডালু সহ ১০ জন নামিয় ও অজ্ঞাত কয়েকজনে দা, লোহার রড,হকিস্টিক সহ দেশীয় অস্ত্র নিয়ে তাকে হত্যার হুমকী দেন ও স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ না করার জন্য বলে।

এ ব্যাপারে থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, এমন ঘটনার অভিযোগ করে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ ব্যাপারে ওই ইউনিয়নের আলীগের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন বুলু তাদের বিরুদ্ধে আনিত এমন অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন দাবী করেন।

তিনি জানান, তিনি (বুলু) গত শনিবার (২০ মার্চ) ইউনিয়নের তারাবুনিয়া বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসের জন্য ঘর নিতে বাজারের মাহাবুর হোসেনকে অগ্রীম টাকা প্রদান করেন। কিন্তু স্থাণীয় বিপ্লব সহ ৩০/৩৫ জন ওই রাতে ওই ঘর নৌকা প্রতীকের জন্য ভাড়া না দিতে হুমকী দেন ও ভাড়া দিলে তা পুড়িয়ে দেয়া হবে বলে হুমকী দেয়া হয়।

নিউজ ট্যাগ: নাজিরপুর

আরও খবর