Logo
শিরোনাম

নারায়ণগঞ্জে চালককে গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই

প্রকাশিত:শুক্রবার ১২ আগস্ট ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১৬৫৫জন দেখেছেন
Image

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ শহরে দুলাল হোসেন (২০) নামের এক ব্যাটারিচালিত অটোরিকশার চালককে গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

শুক্রবার ভোরে শহরের চাঁনমারী এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত দুলাল হোসেন শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দুদনই গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে। তিনি সদর উপজেলার (ফতুল্লার) তল্লা গ্রিন রোড এলাকার মির্জা বেগমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

পুলিশ জানায়, শুক্রবার ভোর পাঁচটার দিকে শহরের চাঁনমারী এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা চালককে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলে ওই অটোরিকশাচালকের মৃত্যু হয়। এরপর দুর্বৃত্তরা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ব্যক্তির বড় ভাই আলাল হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে রাতের খাবার খেয়ে বাসা থেকে বের হন দুলাল। দিবাগত রাত একটার দিকে গ্যারেজ থেকে তিনি অটোরিকশা নিয়ে বের হন। ভোর পাঁচটার দিকে গ্যারেজের ব্যবস্থাপক জহির তাঁকে ফোন করে জানান, দুলালকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছেন ছিনতাইকারীরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, অটোরিকশাটি ছিনতাই করতে দুর্বৃত্তরা চালককে গলা কেটে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি।

নিউজ ট্যাগ: অটোরিকশা ছিনতাই

আরও খবর