Logo
শিরোনাম

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য আহত, স্ত্রীর মৃত্যু

প্রকাশিত:সোমবার ২১ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৩০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতু এলাকায় ট্রাকচাপায় আফরোজা আক্তার (২৩) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী পুলিশ কনস্টেবল হাবিবুর রহমান (২৬)।  সোমবার দুপুর ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর পশ্চিম ঢালে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় আফরোজাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ করিম খান জানান, শিমরাইল ট্রাক স্ট্যান্ডের বিপরীত পাশে কাঁচপুর সেতুর পশ্চিম ঢালে একটি অজ্ঞাত নামা ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা দুজন গুরুতর আহত হয়।

আহত পুলিশ সদস্যের বড় বোন নুর বানু জানান, হাবিবুর পুলিশ সদর দপ্তরে কর্মরত। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাংলাবাজার চেঙ্গাকান্দি। ২০১৫ সালে পুলিশ কনস্টেবল হিসেবে চাকরিতে যোগ দেন। ২ বছর আগে তিনি বিয়ে করেন। তবে তাদের কোনো সন্তান নেই।

দুর্ঘটনার পর পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে আফরোজাকে ঢামেকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর হাবিবুরকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও গুরুতর। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আরও খবর