Logo
শিরোনাম

নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

প্রকাশিত:শনিবার ০৫ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১২১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি রপ্তানিমুখী পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৮ ইউনিট। শনিবার (৫ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার তারাবো পৌরসভার খাতুন এলাকায় সিকদার অ্যাপারেলস গার্মেন্টস লিমিটেড নামে পোশাক কারখানায় আগুনের সূত্রপাত হয়।

শ্রমিকরা জানান, খাতুন এলাকায় অবস্থিত সিকদার অ্যাপারেলস গার্মেন্টস কারখানায় প্রায় দুই হাজার শ্রমিক কাজ করেন। রাত নয়টার দিকে কারখানার নিটিংস সেকশনে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় কারখানায় কর্মরত শ্রমিকরা আগুন দেখে আতঙ্কিত হয়ে কারখানা থেকে বের হয়ে যান। আগুন আগুন বলে চিৎকার শুরু করলে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসে এবং আগুন নেভানোর চেষ্টা চালায়। কিন্তু আগুনের লেলিহান শিখা বাড়তেই থাকে এবং পুরো পোশাক কারখানায় আগুন ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ডেমরা, কাঞ্চন, নারায়ণগঞ্জ, হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুন নিয়ন্ত্রণে কাজ চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট।


আরও খবর