Logo
শিরোনাম

নদীতে ডুবে এক ভাইয়ের মৃত্যু, অপর ভাই নিখোঁজ

প্রকাশিত:মঙ্গলবার ০৮ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৪৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বেতবাড়ি পূর্ব সাতবাড়ীয়া ফুলজোড় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে আসা ডুবরী দলের সদস্যরা মঙ্গলবার বিকেলে নদীতে উদ্ধার চেষ্টা চালিয়ে তাদের লাশ উদ্ধার করে।

নিহত রাজু আহমেদ (১৮) ও মাজিদুল (১২) পাবনার ঈশ্বরদী উপজেলার মাঝগ্রাম গ্রামের বাবু মিয়ার ছেলে।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার জালাল উদ্দিন ও স্থানীয়রা জানান, পাবনার ঈশ্বরদী উপজেলার মাঝগ্রাম গ্রামের বাবু মিয়ার ছেলে রাজু আহমেদ (১৮) ও মাজিদুল ইসলাম (১২) পূর্ব সাতবাড়ীয়া গ্রামে তাদের তাই মানিক হোসেনের বাড়িতে গতকাল সোমবার ৭ মার্চ রাতে বেড়াতে আসে। মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে তাদের বিয়াই মনিরুল ইসলামের সাথে তারা ফুলজোড় নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় ওই দুইভাই হঠাৎ নদীর স্রোতে তলিয়ে যায়। এদের মধ্যে মনিরুল স্থানীয়দের সহযোগিতায় রাজুর মরদেহ উদ্ধার করলেও অপর ভাই মাজিদুল নিখোঁজ রয়েছেন। এদিকে এলাকাবাসীর সহযোগিতায় মাজিদুলকে উদ্ধার চেষ্টা চালিয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ব্যর্থ হয়।

পরে রাজশাহী থেকে ডুবুরি দল চেষ্টা চালিয়ে সন্ধ্যার দিকে নিখোঁজ মাজিদুলের লাশ উদ্ধার করে। এঘটনায় এলাকাজুড়ে শোক বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার জালাল উদ্দিন রাজু আহমেদ জানান, নিখোঁজ মাজিদুলকে উদ্ধারে রাজশাহী থেকে তাদের ডুবুরি দল উল্লাপাড়ায় আসছে। এর আগে নদীতে জাল ফেলে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।


আরও খবর