Logo
শিরোনাম

নেত্রকোনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

প্রকাশিত:সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৩৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেত্রকোনায় স্ত্রী হত্যা মামলার রায়ে স্বামী মিলন মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে আসামির উপস্থিতিতে জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. শাহজাহান কবীর এই রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মিলন মিয়া জেলার বারহাট্টা উপজেলা বৃ-কালিকা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, মিলন মিয়া নরসিংদীতে টিভি ফ্রিজের দোকানে চাকুরি করাকালীন সময়ে ভিকটিম নাসরিনের সাথে পরিচয় হয়। একপর্যায়ে ২০১৬ সালে ১০ জানুয়ারি তাদের বিয়ে হয়। পরে আসামি মিলন মিয়া জানতে পারে তার স্ত্রী দেহব্যবসার সাথে জড়িত। এতে তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। প্রায় সময় ভিকটিম নাসরিন আসামিকে মারধর করত। এরপর পূর্ব-পরিকল্পিতভাবে ভিকটিমকে ফোন করে এনে ২০১৭ সালের ১৯ আগস্ট রাতে নেত্রকোনা পৌর শহরের হোসেনপুর এলাকার জনৈক মঞ্জুরুল হকের ধানক্ষেতের উত্তর-পশ্চিম কোণে প্রথমে তার বুকে ছুরি দিয়ে একাধিক আঘাত করে, পরে জবাই করে।

এ ঘটনায় মডেল থানার উপ-পরিদর্শক মো. সোলায়মান হক বাদী হয়ে ঘটনার পরদিন থানায় মামলা দায়ের করেন। পরে ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি আসামির বিরুদ্ধে চার্জশীট প্রদান করে পুলিশ। সাক্ষী-প্রমাণের ভিত্তিতে বিচারক আজ সোমবার এই রায় প্রদান করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন এ্যাডভোকেট ইফতেখার উদ্দিন আহাম্মদ (পিপি) এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন মো. নুরুল কবীর রুবেল।


আরও খবর