Logo
শিরোনাম

নির্বাচনী সহিংসতার জেরে হাতের কব্জি হারালেন নৌকার কর্মী

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ১৫০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের কর্মী বিপ্লব বেপারীর হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন হয়ে যায় ও তিনি মারাত্মকভাবে জখম হন

পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতা জেরে কুপিয়ে নৌকা প্রতীকের এক চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনাটি ঘটেছে বুধবার (২২ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার সাফা ইউনিয়নে। আহত ওই কমীর নাম বিপ্লব বেপারী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে ওই ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারণায় নামেন তার কর্মী-সমর্থকেরা। এ সময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী-সমর্থক লিফলেট নিয়ে প্রচারণায় গেলে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের কর্মী বিপ্লব বেপারীর হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন হয়ে যায় ও তিনি মারাত্মকভাবে জখম হন। তাকে আহতাবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজ ট্যাগ: পিরোজপুর

আরও খবর