Logo
শিরোনাম

নিউজিল্যান্ড শিবিরে দুঃসংবাদ

প্রকাশিত:শুক্রবার ১২ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ১৩২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুবাইয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপার লড়াইয়ে নামবে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। আর এমন মহারণের আগেই এক বড় দুঃসংবাদ ভেসে এলো নিউজিল্যান্ড শিবিরে।

ডান হাতের চোটে পড়ে ফাইনাল থেকে ছিটকে গেছেন কিউইদের অন্যতম সেরা ব্যাটার ও উইকেটকিপার ডেভন কনওয়ে। শুধু বিশ্বকাপ ফাইনালই নয়, ভারতের বিপক্ষে আসন্ন সিরিজ থেকেও খেলতে পারছেন না তিনি।

নিউজিল্যান্ডের হেড কোচ গ্যারি স্টিডের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডে (এনজেডসি)।

এক বিবৃতিতে এনজেডসি জানিয়েছে, ডান হাতের চোটের কারণে ফাইনাল ও আসন্ন ভারত সিরিজে খেলবেন না ডেভন কনওয়ে। এই মুহূর্তে তার (কনওয়ে) বাদ পড়াটা আসলেই হতাশাজনক। সে দলের জন্য নিবেদিত প্রাণ। সে নিজেই সবচেয়ে বেশি হতাশ হয়েছে।

বাড়তি হতাশায় ভুগতেই পারেন কনওয়ে। কারণ ইচ্ছে করেই চোটে আক্রান্ত হয়েছেন তিনি।

গত বুধবার আবুধাবিতে প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮ বলে ৪৬ রানের দারুণ এক ইনিংস খেলেন কনওয়ে। হাফসেঞ্চুরি থেকে মাত্র ৪ রান দূরে আউট হয়ে হতাশায় ব্যাটে সজোরে আঘাত করেন। আর তাতেই ঘটে বিপত্তি। ডান হাতের কবজিতে টান লাগে তার।

পরে এক্স-রে করানোর পর রিপোর্ট দেখে চোখ কপালে কনওয়ে ও নিউজিল্যান্ড টিম ম্যানেজমেন্টের। দেখা যায়, এ বাঁহাতি কিউই ব্যাটারের ডানহাতের পঞ্চম মেটাকার্পাল ভেঙে গেছে। কনওয়ের এমন কাণ্ডকে নির্বুদ্ধিতা বলে মন্তব্য করে হতাশা প্রকাশ করেছেন কিউই কোচ স্টিড।


আরও খবর