Logo
শিরোনাম

নিউইয়র্কে গির্জার সামনে পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত

প্রকাশিত:সোমবার ১৪ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২৯২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সেইন্ট জন দ্য ডিভাইন গির্জার সামনের সিঁড়িতে পুলিশের গুলিতে এক বন্দুকধারী নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে স্থানীয় সময় রবিবার বিকেলে এই ঘটনা ঘটেছে। খবর রয়টার্সের।

পুলিশ ও ঘটনাস্থলে উপস্থিত বার্তা সংস্থা রয়টার্সের একজন ফটোসাংবাদিকের ভাষ্য অনুযায়ী, এদিন গির্জাটির সামনে একটি সংগীতানুষ্ঠান শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যে পিস্তল হাতে এক ব্যক্তি আমাকে হত্যা করো! বলে চিৎকার করে গুলি ছোঁড়ে। তখন পুলিশের পাল্টা গুলিতে ওই বন্দুকধারী নিহত হয়। তবে এ ঘটনায় আর কেউ আঘাত পায়নি বলে জানিয়েছেন নিউইয়র্ক সিটি পুলিশ কমিশনার ডার্মোট শেই।

এ ঘটনায় দ্রুত পদক্ষেপ নিয়ে তিন পুলিশ কর্মকর্তা সন্দেহভাজনের মোকাবিলা করায় তাদের ধন্যবাদ জানিয়েছেন পুলিশ কমিশনার।

সন্দেহভাজন ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। গোলাগুলি চলাকালে একটি গুলি তার মাথায় লাগে। দ্রুত হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশ সন্দেহভাজনকে লক্ষ করে মোট ১৫ রাউন্ড গুলি ছুঁড়েছিল বলে জানিয়েছেন ডার্মোট শেই।

পুলিশ ঘটনাস্থল থেকে দুটি আধাস্বয়ংক্রিয় পিস্তল এবং সন্দেহভাজনের একটি ব্যাগ উদ্ধার করেছে। ওই ব্যাগটিতে পুরো ভরা একটি পেট্রলের ক্যান, রশি, তার, বেশ কয়েকটি ছুরি, একটি বাইবেল ও টেপ ছিল বলে জানিয়েছেন এ পুলিশ কমিশনার।


আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩