Logo
শিরোনাম

নড়াইলে সহস্র কণ্ঠে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ

প্রকাশিত:সোমবার ০৭ মার্চ ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৩১৫জন দেখেছেন
Image

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে ঐতিহাসিক ৭ মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সোমবার জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে বঙ্গবন্ধু টাওয়ার প্রদর্শন ও সহস্র কণ্ঠে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশনসহ তাদের কণ্ঠে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ উচ্চারিত হয়। প্রদর্শিত হয় বিশাল মানচিত্র।

কর্মসূচির মধ্যে আরও ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, বিশেষ মোনাজাত ও আলোচনাসভা।

এছাড়াও ছিল, বঙ্গবন্ধু সম্পর্কিত আলোকচিত্র/স্থিরচিত্র প্রদর্শন, বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর কর্মময় জীবন নিয়ে নাটক।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, যুব ও ক্রীড়া সম্পাদক শেখ সালাউদ্দিন নান্না, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার খসরুল আলম পলাশ, উপ-প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক ওয়াহিদুজ্জামান ইকবাল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ তোফায়েল মাহমুদ তুফান, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা যুবলীগের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান, যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেনসহ দলীয় নেতারা।


আরও খবর