Logo
শিরোনাম

নরসিংদীতে ৫ দিনেও মেলেনি সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয়

প্রকাশিত:মঙ্গলবার ১৫ মার্চ ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১১১০জন দেখেছেন
Image

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে শিবপুর উপজেলার বড়ইতলা নামক স্থানে সিএনজি স্ট্যান্ডের সামনে মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই অনুমান ৭০ বছর বয়সী অজ্ঞাত এক পুরুষ নিহত হয়।

খোঁজ নিয়ে জানা যায় যে, নরসিংদী শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ঐ ব্যক্তির লাশ উদ্ধারের ৫ দিন অতিবাহিত হলেও এখনো অজ্ঞাত লাশের পরিচয় ও স্বজনের সন্ধান মিলেনি।

এদিকে ঘটনাস্থল থেকে জানা যায়, গত ১১ ই মার্চ রোজ শুক্রবার সময় অনুমান সন্ধ্যা ৬ টা ৩৫ ঘটিকার সময় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার শিবপুর মডেল থানাধীন বড়ইতলা নামক স্থানে স্টার সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী লেনে মাইক্রোবাস যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো-চ-১৬-২৭৭৩ গাড়িটির অজ্ঞাতনামা চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়িটি চালিয়ে রাস্তা পারাপারের সময় অজ্ঞাতনামা পুরুষ পথচারী বয়স অনুমান (৭০) কে ধাক্কা দিলে গুরুতর হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসা জন্য জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা পথচারীকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে গাড়ীটি আটক করে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ বিষয়ে একটি মামলা হয়েছে। যাহার মামলা নং শিবপুর মডেল থানার মামলা নং-১১, তারিখ- ১৩.০৩.২০২২ খ্রিঃ, ধারা- সড়ক পরিবহন আইন- ২০১৮ এর ৯৮/১০৫; ঘটনাটি নিশ্চিত করেন ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই (নিঃ) তৌফিক ফয়সাল, শিবপুর, নরসিংদী।


আরও খবর