Logo
শিরোনাম

নরসিংদীতে দুই সংঘর্ষে মৃত্যু ২

প্রকাশিত:রবিবার ৩০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আধিপত্য বিস্তার ও গ্রামে ফেরাকে কেন্দ্র করে নরসিংদী রায়পুরার বাশঁগাড়ীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে রুবেল মিয়া (৩২)ও মামুন মিয়া (৩০) নামে নামে দুজন নিহত হয়েছে। সংঘর্ষে আহত হন কমপক্ষে ১০ জন।

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশসহ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত মামুন মিয়া মির্জাচর ইউনিয়নের মির্জাচর গ্রামের বাবুল মিয়ার ছেলে। তিনি মির্জাচর ইউনিয়নের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিক সমর্থক। আর নিহত রুবেল মিয়া রায়পুরার মির্জাচর ইউনিয়নের মির্জাচর এলাকার মানিক মিয়ার ছেলে। তিনি মির্জাচরের সাবেক চেয়ারম্যান ফারুকুল ইসলামের চাচাতো ভাই এবং গুলিবিদ্ধ হয়ে আহত নূরুল হক বাশঁগাড়ী ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের সাধন মিয়ার ছেলে।

জানা যায়, এলাকার আধিপত্য ও নির্বাচনী সংহিংসতার জের ধরে দীর্ঘদিন ধরে নরসিংদী রায়পুরার বাশঁগাড়ী ইউনিয়নের সদ্য সাবেক আওয়ামী লীগের চেয়ারম্যান আশ্রাফুল হকের সঙ্গে বাশঁগাড়ী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন রাতুলের দ্বন্দ্ব চলছিল। আর মির্জাচর ইউনিয়নে দ্বন্দ্ব চলছে মির্জাচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুকুল ইসলাম ও বর্তমান চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের মধ্যে। দ্বিতীয় ধাপের ১১ নভেম্বর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন রাতুল বিজয়ী হওয়ার পর এলাকা ছাড়া হয়ে পড়ে সদ্য সাবেক চেয়ারম্যান আশ্রাফুল হক ও তার সমর্থকরা। এদিকে নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পরাজয়ের পর মির্জাচর ইউনিয়নের ফারুকুল ইসলাম ও তার সমর্থকরাও গ্রাম ছাড়া হয়ে পড়েন।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান বলেন, সংঘর্ষে আরো দুজনের মৃত্যুর খবর আমরা পেয়েছি। এ ব্যাপারে আমরা খোঁজ নিচ্ছি।


আরও খবর