Logo
শিরোনাম

নরসিংদীতে মদ খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত:শুক্রবার ১৫ অক্টোবর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৫৭৫জন দেখেছেন
Image

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে পূজায় মদ খাওয়া নিয়ে সংঘর্ষের জেড়ে রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।

নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ ঘটনার বিষয়ে নিশ্চিত করেন

নিহত রকি দাস (২২) নরসিংদী সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে। রকি দাস পৌর এলাকার বাজির মোড়ে এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতো।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপরে নিহত রকি দাস তার মামাতো ভাইকে সাথে নিয়ে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান। সেখানে পূজাকে কেন্দ্র করে রকি দাস ও তার বন্ধুরা সমবেত হয়। এ সময় তারা মদ পান করার সিদ্ধান্ত নেন। একপর্যায়ে কথা-কাটাকাটির পর তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

এর জেড়ধরে কেউ রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে রকি মাটিতে লুটিয়ে পড়েন। এঅবস্থায় রকি দাসকে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ জানান, পূজা উপলক্ষে বন্ধুরা মিলে হাজিপুর এলাকায় এক খালি মাঠ ও নির্জন জায়গায় মদ পান করতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি, তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে এদের একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।

তবে কে ছুরিকাঘাত করেছে, বিস্তারিত তদন্ত করে জানা যাবে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে বলে জানান তিনি।

নিউজ ট্যাগ: নরসিংদী মাদক

আরও খবর