Logo
শিরোনাম

নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ তিনজন গ্রেপ্তার

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২৯৫জন দেখেছেন
Image

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে পৃথক অভিযানে দুটি অস্ত্র ও গুলিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১। মঙ্গলবার ভোরে নরসিংদী সদর থানার ব্রাহ্মণপাড়া ও উত্তর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- নরসিংদী পৌর এলাকার কাউরিয়াপাড়া মহল্লার মোঃ হারন মিয়ার ছেলে প্রিন্স আহমেদ (২২), মৃত হবিল মিয়ার ছেলে আসিফ মিয়া (২১) ও ব্রাহ্মণপাড়া (ঘোষপাড়া) এলাকার মোঃ মিন্টু মিয়ার ছেলে খায়রল আহমেদ (২০)।

র‌্যাব ১১ সিপিএসসি নরসিংদীর ক্যাম্প কমান্ডার তৌহিদুল মবিন খান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের একটি দল নরসিংদী পৌর এলাকার ব্রাহ্মণপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ০১টি বিদেশী পিস্তল ও ০৬ রাউন্ড গুলিসহ সন্ত্রাসী হারন ও খায়রলকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে উত্তর নাগরিয়াকান্দি এলাকায় অভিযান চালিয়ে ০১ রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী রিভলভারসহ সন্ত্রাসী আসিফ মিয়াকে গ্রেপ্তার করা হয়।

তৌহিদুল মবিন খান বলেন, গ্রেপ্তারকৃতরা এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তারা বিভিন্ন স্থানে অস্ত্র প্রদর্শন করে আধিপত্য বিস্তারের চেষ্টা করতো। গ্রেপ্তারের পর তাদের বিরদ্ধে নরসিংদী মডেল থানায় মামলা করা হয়েছে। তাদের বিরদ্ধে এর আগেও অস্ত্র মামলা রয়েছে।


আরও খবর