Logo
শিরোনাম
টি-টোয়েন্টি বিশ্বকাপ

পাকিস্তানি বোলারদের কচুকাটা করে ইংল্যান্ডের সহজ জয়

প্রকাশিত:সোমবার ১৭ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৭০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পাকিস্তানি বোলারদের কচুকাটা করে সহজ জয় পেয়েছে ইংল্যান্ড। পাকিস্তানের দেওয়া ১৬১ রানের লক্ষ্য ১৫ ওভারের আগেই ৩২ বল হাতে রেখে ৬ উইকেটে জিতে নেয় ইংলিশরা।

গ্যাবায় এদিন টসে জিতে পাকিস্তানকে আগে ব্যাটিংয়ে পাঠায় ইংল্যান্ড। নিয়মিত দুই ওপেনার বাবর ও রিজওয়ানকে ছাড়াই ব্যাটিংয়ে নামে পাকিস্তানিরা। আগে ব্যাটিং করে নির্ধারিত ১৯ ওভারে ৮ উইকেটে ১৬০ রান তোলে পাকিস্তান। দলটির পক্ষে শান মাসুদ ৩৯, মোহাম্মদ ওয়াসিম ২৬, ইফতিখার আহমেদ ২২ রান করেন।

লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানি বোলাররা ৫১ রানের মধ্যেই ইংলিশদের ৩ উইকেট তুলে নেয়। তবে এরপরে পাকিস্তানি বোলারদের উপর রীতিমতো স্টিম রোলার চালায় ইংল্যান্ডের বেন স্টোকস, হ্যারি ব্রুক এবং স্যাম কারেন।

স্টোকস ১৮ বলে ২টি চার ও ৩টি ছয়ে ৩৬ রান করে আউট হন। তবে ব্রুক ২৪ বলে ২চার ও ৪ ছয়ে ৪৫ রান করে অপরাজিত থাকেন। তার সঙ্গে কারেন ১৪ বলে ২টি চার ও ৩টি ছয়ে ৩৩ রান করে দল জিতিয়ে মাঠ ছাড়েন। এই দুই ব্যাটসম্যান পঞ্চম উইকেটে ২৫ বলে গড়েন অবিচ্ছিন্ন ৫৯ রানের জুটি।

পাকিস্তানের পক্ষে ওয়াশিম ছাড়া প্রত্যেকেই ওভারপ্রতি দশের বেশি রান হজম করেন। ওয়াশিম ১৬ রানের বিনিময়ে নেন ২ উইকেট। নইলে নাসিম ৩ ওভারে ৩১, হাসনাইন ৩ ওভারে ৩৬, শাদাব ২ ওভারে ৩০ এবং নওয়াজ ২ ওভারে ৩৭ রান হজম করেন।


আরও খবর