Logo
শিরোনাম

পাঁচ মামলার সাজাপ্রাপ্ত আসামি বাচ্চু গ্রেপ্তার

প্রকাশিত:রবিবার ১৫ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১২৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাবনার ভাঙ্গুড়ায় পাঁচ মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি বাচ্চু হোসেনকে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে তাঁকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হবে। গতকাল শনিবার মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে ঢাকার আশুলিয়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাচ্চু উপজেলার উত্তর মেন্দা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

থানা-পুলিশ বলছে, গ্রেপ্তারকৃত বাচ্চু হোসেন একজন ধূর্ত প্রকৃতির লোক। তাঁর বিরুদ্ধে আদালতে পাঁচটি সিআর মামলা ও একটিতে সাধারণ ওয়ারেন্ট রয়েছে। সবগুলোতেই তাঁর বিভিন্ন মেয়াদে সাজা হয়েছে। তিনি দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন। তাঁকে ধরতে বিভিন্ন সময় অভিযান চালানো হয়। অবশেষে মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তাঁর অবস্থান শনাক্ত করে পুলিশ। পরে গতকাল শনিবার সকাল ১০টার দিকে ঢাকা জেলার আশুলিয়া থানার বিবাংলা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আশুলিয়া থানা-পুলিশের সহায়তায় ভাঙ্গুড়া থানার এসআই আবু তাহের ও এএসআই জাহিদুল ইসলাম তাঁকে গ্রেপ্তার করে থানায় নেয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে আদালতে ৫টি মামলা রয়েছে। মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে তাঁকে ঢাকার আশুলিয়া থেকে গ্রেপ্তার করা হয়। আসামিকে আজ রোববার সকালে আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হবে।


আরও খবর