Logo
শিরোনাম

পাঁচ ভাইকে চাপা দেওয়া সেই ট্রাক আটক

প্রকাশিত:মঙ্গলবার ০৮ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের চকরিয়ায় রাস্তা পারাপারের সময় পাঁচ ভাইকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া মিনি ট্রাকটি হাইওয়ে পুলিশ ডুলাহাজারা ইউনিয়নের রংমহল সড়ক থেকে আটক করেছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক শেফায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

জানা গেছে, গত ২৮ জানুয়ারি বার্ধক্যজনিত কারণে মারা যান ডুলাহাজরা ইউনিয়নের রিংভং হাসিনাপাড়ার বাসিন্দা সুরেশ চন্দ্র শীল। হিন্দু ধর্মের নিয়ম মেনে তাকে সৎকার করা হয় এবং সৎকার পরবর্তী আচার পালন করতে শুরু করেন সুরেশ চন্দ্র শীলের ছয় ছেলে ও দুই মেয়ে। মৃত্যুর ১১ দিনে হওয়ার কথা বাবার শ্রাদ্ধ। এরই অংশ হিসেবে মঙ্গলবার ভোরে আট ভাইবোন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাশে বসে কিছু আনুষ্ঠানিকতা সারছিলেন। ঠিক তখনই তাদের চাপা দেয় ট্রাকটি।

এতে ঘটনাস্থলেই প্রাণ যায় চার ভাইয়ের। এ ঘটনায় গুরুতর আহত অপর দুই ভাই ও দুই বোনকে উদ্ধার করে কাছের খ্রিস্টান হাসপাতালে নেওয়া হলে বেলা ১১টার দিকে এক ভাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় ওই পাঁচ ভাইকে চাপা দিয়ে রংমহল এলাকার সড়কে ট্রাকটি ফেলে চালক হেলপার পালিয়ে যায়। স্থানীয়দের খবরের ভিত্তিতে ট্রাকটি আটক করে হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকটির চালক ও মালিক এখনও শনাক্ত করা যায়নি বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক শেফায়েত হোসেন বলেন, আজ মঙ্গলবার বিকেলে পেঁয়াজ ও আলুভর্তি মিনি ট্রাকটি আটক করা হয়।

নিউজ ট্যাগ: ট্রাক আটক

আরও খবর