Logo
শিরোনাম

পারিবারিক কলহে দুই সন্তানসহ গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত:মঙ্গলবার ৩১ মে ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১০৩০জন দেখেছেন
Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে দুই শিশু সন্তানকে নিয়ে কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করছেন সোনিয়া আক্তার (২৬) নামে এক গৃহবধূ।

সোমবার (৩০ মে) রাত সোয়া ৯টার দিকে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সোনিয়া আক্তার হাসপাতালের ১৪ নম্বর ওয়ার্ড ও শিশু দুটি ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান বিষয়টি জানিয়েছেন।

শিশু দুটির নাম হচ্ছে নিরব (৩) ও আফসি (১)। তাদের বর্তমান শারীরিক অবস্থা মোটামুটি শঙ্কামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর স্বামী আবদুর রহমান ঢাকা মেইলকে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তাদের নিজেদের মধ্যে কয়েকদিন আগে ঝামেলা হলে তা পারিবারিকভাবে সমাধান করা হয়। সোমবার রাতে স্ত্রী সোনিয়া আক্তারের সঙ্গে ছোট এক বিষয় নিয়ে তার বাকবির্তক হয়। এর কিছুক্ষণ পর সে নিরব ও আফসিকে নিয়ে ঘর থেকে বাইরের দিকে যায়। জিজ্ঞেস করা হলে সে জানায়, তাদেরকে প্রকৃতির ডাকে সাড়া (প্রস্রাব) দেওয়ার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কিছুক্ষণ পর বাড়ির উঠান থেকে তাদের গোঙানির শব্দ পেয়ে আমরা দৌঁড়ে গিয়ে বিষ খেয়েছে বুঝতে পারি। এরপর তাদের তিনজনকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে চিকিৎসকের পরামর্শমতে তাদের নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি সাদেকুর রহমান জানান, বিষয়টি নিয়ে কেউ এখন পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর