Logo
শিরোনাম

পেকুয়ায় ছেলের দায়ের কোপে বাবা নিহত

প্রকাশিত:মঙ্গলবার ১১ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ৮০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের পেকুয়ায় ছেলের দায়ের কোপে বাবা ইব্রাহীম খলিল (৫০) নিহত হয়েছেন। সোমবার (১০ অক্টোবর) বিকালে চমেক হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ইব্রাহিম পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারের ইব্রাহীম হার্ডওয়ারের সত্ত্বাধিকারী ও মগনামা ইউনিয়নের দরদরিঘোনার জানে আলমের ছেলে।

জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর উপজেলার সদর ইউনিয়নের শেখেরকিল্যাঘোনা এলাকায় পারিবারিক কলহের জের ধরে ছেলে বাবাকে ধারালো দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করেন। গত দুই সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর সোমবার বিকালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, ইব্রাহীমের ছেলে মো. ইসমাইল দোকান থেকে বাবার অজান্তে টাকা চুরি করে। এতে করে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। ছেলে তার বাবাকে মায়ের সঙ্গে ঝগড়া না করতে সতর্ক করে। ওই সময় ছেলের হিংস্রতা বুঝতে পেরে বাবা ইব্রাহীম ভয়ে তিনরাত বাড়িতে ঘুমাননি। চাচার বাড়িতে অবস্থান নিয়েছিলেন।

২৮ সেপ্টেম্বর ঘটনার দিন সকালে ইব্রাহীম চাচা আবু ছৈয়দের বাড়ি থেকে রাত্রিযাপন শেষে নিজ বাড়িতে আসেন। এ সময় তার ছেলে ইসমাইল ধারালো দা দিয়ে বাবাকে মাথায় কুপিয়ে জখম করে।

পেকুয়া থানার ওসি ফরহাদ আলী জানান, এ ঘটনায় পেকুয়া থানায় মামলা করা হয়েছিল। নিহতের বিষয়ে আমি অবগত হয়েছি। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীকে আইনের আওতায় আনা হবে।

নিউজ ট্যাগ: কক্সবাজার

আরও খবর