Logo
শিরোনাম

পরকীয়া প্রেমিকার বাড়িতে প্রেমিকের লাশ

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৯৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ার ধুনট উপজেলায় পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে বানচা কর্মকার (৫০) নামের এক প্রেমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে। বানচা কর্মকার উপজেলার বিলকাজুলী গ্রামের বাসিন্দা।

জানা যায়, বানচা কর্মকার দীর্ঘদিন ধরে ধুনট-শেরপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় কামার শিল্পের কাজ করতেন। একই এলাকার স্বামী পরিত্যক্তা নারীর সঙ্গে বানচার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সুযোগ পেলে প্রেমিকার বাড়িতে যেতেন বানচা। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে বানচা তার প্রেমিকার বাড়িতে যান। এরপর মধ্যরাতে পুলিশ খবর পেয়ে প্রেমিকার ঘরের বারান্দা থেকে বানচা কর্মকারের লাশ উদ্ধার করে।

বানচা কর্মকারের ছেলে জানান, বানচা কর্মকার অসুস্থ হয়েছে জানিয়ে গতকাল রাতে ফোন করেন তার পরকীয়া প্রেমিকা। এরপর ঘটনাস্থলে গিয়ে বানচাকে মৃত অবস্থায় পান তার ছেলে।

ওই নারী জানান, বানচা কর্মকারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। তার বাড়িতে বানচা অবাধে যাতায়াত করতেন। গতকাল রাতে তার বাড়িতে আসার সময় বৃষ্টিভেজা আঙ্গিনায় পা পিছলে পড়ে গিয়ে তিনি মারা গেছেন। তখন তার পরিবারের লোকজনকে বিষয়টি জানান তিনি।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীকে আটক করা হয়েছে।

 

 

নিউজ ট্যাগ: বগুড়া

আরও খবর