Logo
শিরোনাম

পরকীয়ার জেরে স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা

প্রকাশিত:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পরকীয়ার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর খালপাড় চেঙ্গাইন গ্রামে মো. মোশারফ হোসেন ভূঁইয়া নামের এক দলিল লেখককে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে এ ঘটনা ঘটে। রোববার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ  করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ। দলিল লেখক মো. মোশারফ হোসেন ভূঁইয়া উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন, ৩-৪ জনের একটি ডাকাত দল রাত ২টার দিকে তার বাড়িতে প্রবেশ করে। এ সময় ডাকাত দল তাকে অস্ত্রের মুখে জিম্মি করে দলিল লেখক মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে বাথরুমে নিয়ে গিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোনো আলামত না পাওয়ায় বিষয়টি সন্দেহ হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করে পুলিশ।

এলাকাবাসীর দাবি- নিহতের স্ত্রী তার পরকীয়ার জের ধরে স্বামীকে লোক ভাড়া করে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। নিহতের স্ত্রী পরকীয়ার ঘটনা আড়াল করতেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে যান।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের বাড়ি পরিদর্শন করে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

 


আরও খবর