Logo
শিরোনাম

রাজধানীতে মধ্যরাতেও লোডশেডিং

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ন্যাশনাল গ্রিড বিপর্যয়ের পর রাজধানীতে এখন মধ্যরাতেও লোডশেডিং হচ্ছে। একই অবস্থা দেশের প্রায় সব এলাকায়। একেতে গরম, তারওপর বিদ্যুৎ না থাকায় ভোগান্তিতে পড়েছে মানুষ।

শনিবার (৮ অক্টোবর) দিনগত মধ্যরাতে রাজধানীর অনেক এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়ে। মধ্যরাতে বিদ্যুতের এ আসা-যাওয়ায় ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন অনেকেই।

রাজধানীর ফার্মগেট এলাকার বাসিন্দা ফারজানা বেগম জানান, সন্ধ্যার পর থেকে ৬ বার বিদ্যুৎ গেলো।

এদিকে, রাজধানীর বাড্ডা এলাকায় রাত দেড়টার দিকে বিদ্যুৎ চলে যায়। সরকারি ছুটির দিন হওয়া সত্ত্বেও বাড্ডা, রামপুরা, বনশ্রী এলাকায় দিনে তিনবার লোডশেডিং হয়েছে বলে এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে। রাজধানীর মুগদা ও মানিকনগর এলাকায়ও একই অবস্থা।

মুগদা এলাকার বাসিন্দা লুৎফুর রহমান জানান, রাত দেড়টার সময় লোডশেডিং শুরু হয়েছে। দিনেও বেশ কয়েকবার লোডশেডিং হয়।

বনশ্রী এলাকার শেখ কলিমুল্লা জানান, গভীর রাতে বিদ্যুতের আসা-যাওয়ায় ভোগান্তি চরমে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষর নজরে আশা উচিত বলে মনে করি।

নতুন বাজারের শিবলী নোমান জানান, কয়েকদিন ধরেই প্রতিদিন মধ্যরাতে রুটিন করে বিদ্যুৎ চলে যাচ্ছে। এটা আমাদের জন্য কতটা অসহনীয় আর অমানবিক, একবার ভাবুন!

সংবাদকর্মী তানভীর আহমেদ জানান, মধ্যরাতে লোডশেডিং কোনো অবস্থায় মানবিক কাজের মধ্যে পড়ে না। তাই সরকারের কাছে আকুল আবেদন বিষয়টি বিবেচনায় রাখবেন।

মগবাজারের সিরাজুস সালেকিন জানান, রাত ২টায় বিদ্যুৎ চলে গেছে। জেনারেটরও বন্ধ, সম্ভবত তেল শেষ। এখন অন্ধকারে বসে আছি।


আরও খবর