Logo
শিরোনাম

রাজধানীতে ভ্যানে ট্রাকের ধাক্কা, যুবক নিহত

প্রকাশিত:রবিবার ০৮ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৮১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর রায়ের বাজারে ট্রাকের ধাক্কায় ভ্যানের আরোহী মো. রাব্বি (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালক ওয়াহিদ মিয়া আহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে বুদ্ধিজীবী কবরস্থান এলাকার এক নম্বর গেটের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৮টার দিকে রাব্বিকে মৃত ঘোষণা করেন। আর ভ্যানচালক ওয়াহিদ মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আহত ভ্যানচালক ওয়াহিদ মিয়া বলেন, সকালের দিকে আমার ভ্যানে মুরগি নিয়ে দোকানে যাচ্ছিল রাব্বি। এ সময় বুদ্ধিজীবী কবরস্থানের এক নম্বর গেটের সামনে হঠাৎ একটা ট্রাক আমার ভ্যানে ধাক্কা দেয়। এতে রাব্বি ভ্যানের পেছন থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহত রাব্বি মুরগির দোকানে কাজ করতেন। তার গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরা থানার তলাতুলী গ্রামে। তার বাবার নাম জয়নাল মিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মোহাম্মদপুর থানাকে জানানো হয়েছে। ঘটনাটি তারা তদন্ত করছে।

নিউজ ট্যাগ: রাজধানী

আরও খবর