Logo
শিরোনাম

রাজশাহীতে জমি নিয়ে সংঘর্ষে দুই চাচাতো ভাই নিহত

প্রকাশিত:রবিবার ১৮ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৭৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহীর চারঘাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে দুই চাচাতো ভাই নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের লক্ষীপুর বিলে এ ঘটনা ঘটে। সংঘর্ষের এ ঘটনায় আহত হয়েছেন দুই গ্রুপের আরো ছয়জন।

নিহতরা হলেন- আজিজ আলী (৫০) ও আকরাম আলী (৫৫)। তারা দুজনেই উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের বাঁকড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, আজিজ ও আকরামের মধ্যে পৈত্রিক সূত্রে পাওয়া এক একর জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। আকরাম সেই জমি নিজের দখলে রেখে গম বপন করেছিলেন। আজ বিকেল সাড়ে ৩টার দিকে সেই জমিতে সার দিতে গেলে আজিজ তার পক্ষের লোকজন নিয়ে এসে সার দিতে নিষেধ করেন। এ সময় আকরামও তার লোকজনকে খবর দেন।

এক পর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় হাসুয়ার আঘাতে আজিজ ও আকরাম গুরুতর আহত হন। পরে স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তমালিকা সরকার বলেন, আজিজ ও আকরামের শরীরের একাধিক স্থানে গুরুতর ক্ষত হয়েছে। হাসপাতালে তাদের মৃত অবস্থায় আনা হয়েছিল।

চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, জমি নিয়ে সংঘর্ষে দুইজন মারা গেছেন। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এখনো কাউকে আটক করা হয়নি। তবে মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর