Logo
শিরোনাম

সালথায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে যুবক নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৫ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের সালথা উপজেলায় ফের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে সিরাজুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ১০ জন আহত হওয়ারও খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার খারদিয়া ঠাকুর পাড়া এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সিরাজুল উপজেলার খারদিয়া ঠাকুরপাড়া এলাকার ইশারত মোল্যার ছেলে। আহত ব্যক্তিদের ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান মো. রফিক মোল্যার সমর্থকদের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়ার সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে সিরাজুল নিহত হন এবং আহত হন অন্তত ১০ জন। আহত ব্যক্তিদের উদ্ধার করে ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় চেয়ারম্যান রফিক মোল্যার সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ নেতা আলমগীর মিয়ার সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় সিরাজুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। উল্লেখ্য, গত সপ্তাহেও বিবদমান এই দুগ্রুপের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়েছে।


আরও খবর