Logo
শিরোনাম

সাংবাদিক হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিত:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৩১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিক মহিউদ্দিন হত্যা মামলার প্রধান আসামি মো. রাজু র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে কুমিল্লায় নিহত হয়েছেন। শনিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে কুমিল্লার গোলাবাড়ি সীমান্তে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‍্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত রাজুর লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। রাতে গোলাবাড়ি সীমান্তে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে রাজু।

নিহত রাজু (৩৫) কুমিল্লার আদর্শ সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে।

র‍্যাব-১১ জানায়, গোপন সংবাদের সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের গোলাবাড়ি সীমান্ত এলাকায় অভিযানকালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারি রাজু গুলি চালাতে থাকে। পরে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলে রাজু গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত বুধবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তে সাংবাদিক মহিউদ্দিন সরকারকে গুলি করে পালিয়ে যায় মাদক কারবারিরা। তাকে স্থানীয় দুই যুবক বিজিবির সহায়তায় উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) এ ঘটনায় নিহত মহিউদ্দিন সরকারের মা নাজমা আক্তার বাদী হয়ে রাজুকে প্রধান আসামি করে আট জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।


আরও খবর