Logo
শিরোনাম

সাংবাদিক পীর হাবিবুর রহমান মারা গেছেন

প্রকাশিত:শনিবার ০৫ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ১৪৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাংবাদিক পীর হাবিবুর রহমান মারা গেছেন। আজ শনিবার বেলা ৩টা ৫৮ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার মৃত্যু হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা মেহের-ই-খোদা পীর হাবিবুর রহমানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

পীর হাবিবুর রহমান দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর নির্বাহী সম্পাদক ছিলেন। গত শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি স্ট্রোক করলে চিকিৎসকের পরামর্শে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।

গত বছরের অক্টোবরে ভারতের মুম্বাইয়ের জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন।

করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে পীর হাবিবুর রহমান বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি হন। সেখানে স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়।

১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি সুনামগঞ্জ শহরে পীর হাবিবুর রহমানের জন্ম হয়।

বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের মরদেহ রোববার বেলা ১১টা থেকে ১২টা সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে। সেখান থেকে বেলা সাড়ে ১২টায় তাকে জাতীয় প্রেসক্লাবে নিয়ে আসা হবে। প্রেসক্লাবে নামাজে জানাজার পর তার মরদেহ সুনামগঞ্জে নিয়ে যাওয়া হবে । সুনামগঞ্জে পারিবারিক কবরস্থানে পীর হাবিবুর রহমানকে দাফন করা হবে।


আরও খবর