Logo
শিরোনাম

সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে ফাঁস দিলো একই গ্রামের ২ জন

প্রকাশিত:মঙ্গলবার ১৪ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১২৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

লক্ষ্মীপুরের রায়পুরে সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে গলায় ফাঁস দিয়ে কিশোরীসহ প্রাণ দিয়েছেন একই গ্রামের দুজন। মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর আড়াইটার মধ্যে পৃথক দুটি ঘটনা ঘটেছে।

তারা হলেন- উপজেলার চরমোহনা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড দক্ষিণ রায়পুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সাহাব উদ্দিন (৩০) ও ৭ নম্বর ওয়ার্ডের একই গ্রামের শহীদ উল্যার মেয়ে ফাতেমাতুজ জোহরা স্মৃতি (১৭)। তাদের তাদের ওয়ার্ড ভিন্ন হলেও গ্রাম একই।

স্থানীয়রা জানান, সাহাব উদ্দিন সকাল ৭টার দিকে বাড়ির পাশের একটি আম গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সাহাব উদ্দিন শ্রবণ প্রতিবন্ধী বাবুল মিয়ার ছেলে। পরিবারটি অভাব-অনটনে ভুগছিল।

অন্যদিকে সকাল সাড়ে ১০টার দিকে গলায় ফাঁস দিয়ে মারা যায় ফাতেমাতুজ জোহরা স্মৃতি। ঘটনার সময় ঘরে কেউ ছিল না। তার মা পাশের বাড়িতে যুবকের গলায় ফাঁস দেওয়ার ঘটনা দেখতে গিয়েছিলেন।

৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) সুমন হোসেন আরজু বলেন, সাহাব উদ্দিন নেশা করতেন। এজন্য মা-বাবার সঙ্গে প্রায়ই বাদানুবাদ হতো। অভাব-অনটনে তাদের সংসার চলছিল। হতাশা থেকেই সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, ৭ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) আনোয়ার হোসেন সুমন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এক-দেড় বছর আগে স্মৃতির রাখালিয়া গ্রামে বিয়ে হয়। এরপর তার স্বামী বিদেশ যায়। কী কারণে এমনটি ঘটেছে তা নিশ্চিতভাবে কেউ জানাতে পারেননি।

এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, আলাদা ঘটনায় গলায় ফাঁস দিয়ে দুজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছে। দুজনের মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর