Logo
শিরোনাম

শেহজাদার পারিশ্রমিক নিয়েও ফিরিয়ে দিলেন কার্তিক

প্রকাশিত:শুক্রবার ১৭ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ১১৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুক্রবার মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত শেহজাদা। দর্শক যাতে হলে গিয়ে ছবি দেখেন সেই জন্য কোনও কিছু করতেই বাকি রাখছেন না কার্তিক। প্রায় নাওয়াখাওয়া ভুলেছেন। দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে ছবির প্রচারও করছেন। কিন্তু তার পরও সঙ্কটে শেহজাদা। এমনিতেই এখনও বক্স অফিসে পাঠান ঝড় অব্যাহত। তার মাঝে প্রেম দিবসকে পাখির চোখ করে শেহজাদা ছবি মুক্তির সিদ্ধান্ত নেন নির্মাতারা। তাতেও কি ফল মিলল না! শেষে পারিশ্রমিক ফেরাতে হল কার্তিককে।

কথা ছিল ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে শেহজাদা। কিন্তু পাঠান-এর সাফল্যের কথা মাথায় রেখে পিছিয়ে দেওয়া হয় তারিখ। তার বদলে ১৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এই ছবি। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। ইতিমধ্যেই ১৭ ফেব্রুয়ারি দিনটিকে পাঠান ডে বলে ঘোষণা করেছে যশরাজ ফিল্মস। দেশ জুড়ে টিকিটের দামও কমিয়ে দেওয়া হয়েছে ইতিমধ্যে। তাতে খানিকটা হলেও চাপ বেড়েছে কার্তিকের ছবির উপর। টিকিট বিক্রির নতুন কৌশল নিয়েছেন বলিউডের শেহজাদাও। এই ছবির অগ্রিম বুকিং করলে প্রথম দিনের শো-এ একটি টিকিটের সঙ্গে আর একটি মিলবে বিনামূল্যে।

অনলাইনে কিনলেই মিলবে সেই ছাড়। এত কিছুর পরেও সাড়া মিলছে না দর্শকের। এদিকে এই ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেন কার্তিক। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, প্রথমে আমি এই ছবির অভিনেতা ছিলাম। কিন্তু ছবি শুরুর পর থেকেই বেশ কিছু সমস্যা দেখা দেয়। ছবির বাজেট নিয়েও প্রশ্ন ওঠে। তখন নিজের পারিশ্রমিক ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিই। তাই আমাকে এই ছবির সহ-প্রযোজক করা হয়।


আরও খবর