Logo
শিরোনাম

শিবপুরে শিশুকে গলা টিপে হত্যা

প্রকাশিত:শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৩২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নরসিংদীর শিবপুরে মাত্র ৬ হাজার টাকার সোনার দুলের লোভে শিশু সায়মাকে (৬) গলা টিপে হত্যা করেন। হত্যার পর শিশুর মরদেহটি বস্তাবন্ধি করে আলমিরার ভেতরে রেখে দেয়। নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে গ্রেপ্তাকৃত সেলিনা বেগম ওরফে শেলী (২৮) স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এসব কথা জানায়। বৃহস্পতিবার রাতে জেলা পুলিশের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় শিবপুরের যোশর ইউনিয়নের যোশর বাজার এলাকার হানিফের বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ সায়মার বস্তাবন্দী লাশ উদ্ধার করে। পরে পুলিশ হানিফ ও তার স্ত্রী সেলিনাকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে।

আদালতে দেওয়া স্বীকারোক্তিতে সেলিনা বেগম জানায়, তার পাঁচ বছরের মেয়ে রাইছার সঙ্গে সায়মা খেলাধুলা করত এবং একে অন্যের বাড়িতে আসা-যাওয়া করত। মঙ্গলবার দুপুরে তিনি সায়মার কানে একজোড়া সোনার দুল দেখতে পান। দুলটি নেওয়ার জন্য তিনি সায়মাকে ভুলিয়ে-ভালিয়ে তার ঘরে নিয়ে আসেন। এবং দুল জোড়া খুলে দিতে বলেন, কিন্তু সায়মা দিতে রাজি হয়নি। পরে তিনি জোরাজুড়ি করতে থাকলে সায়মা বিষয়টি তার মা-বাবাকে বলে দেওয়ার কথা বলে। এরপর দুল কেড়ে নিতে চাইলে সায়মা কান্না করতে থাকে। একপর্যায়ে তিনি সায়মাকে গলা টিপে হত্যা করেন। পরে লাশ বস্তায় ভরে আলমিরাতে রেখে দেন।

পরে নিহতের স্বজনরা আশপাশের লোকজন নিয়ে অভিযুক্ত সেলিনার ঘর থেকে সায়মার লাশ উদ্ধার করে। পরে তাদের গনধোলাই দেয়। খবর পেয়ে শিবপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

এঘটনায় বুধবার রাতে নিহত সায়মার বাবা সারোয়ার জাহান বাদী হয়ে প্রতিবেশী সেলিনা বেগম ও তাঁর স্বামী মো. হানিফকে (৪৫) আসামি করে শিবপুর থানায় মামলা করেন। মামলায় ওই দম্পতিকে গ্রেপ্তার দেখানো হয়। পরে বুধবার সন্ধ্যায় দুজনকে নরসিংদীর আদালতে নেওয়া হলে সেলিনা বেগম হত্যাকান্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেন।

নিহত সায়মার বাবা সারোয়ার জাহান বলেন, মাত্র এক আনা তিন রতি ওজনের একজোড়া সোনার দুলের লোভে আমার এইটুকু মেয়েকে তারা এভাবে হত্যা করল। এখন আমার একটাই চাওয়া, দ্রুত সময়ের মধ্যে তাদের সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন মিয়া বলেন, গ্রেপ্তার দুই আসামির মধ্যে একজন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দি গ্রহণ শেষে দুই আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।


আরও খবর