Logo
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

প্রকাশিত:রবিবার ৩০ অক্টোবর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৮৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় মারুফ হাসান (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নং ওয়ার্ডের জেলেপাড়া পুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মারুফ নাসিক ৮ নং ওয়ার্ডের ধনকুন্ডা এলাকার দ্বিন মোহাম্মদ ভেন্ডারের ছেলে। সে নারায়ণগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র বলে জানা যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের ২ নং ঢাকেশ্বরী এলাকা থেকে ইজিবাইকে করে চাষাড়ার দিকে যাচ্ছিল মারুফ। এ সময় ইজিবাইকটি জেলেপাড়া পুল এলাকায় পৌঁছালে সে ইজিবাইক থেকে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় সে পিষ্ট হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় মারুফকে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনার পর এলাকাবাসী ট্রাক ড্রাইভার নূর হোসেনকে (২৩) আটক করে মারুফের সাথে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতাল থেকে ড্রাইভার নূর হোসেন কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মারুফ ইজিবাইকে করে চাষারা যাওয়ার পথে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় সে পিষ্ট হয়। এ ঘটনায় আমরা ইজিবাইক ও ট্রাকটিকে আটক করেছি। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।


আরও খবর