Logo
শিরোনাম

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে কলেজ ছাত্রকে হত্যা, আটক ২

প্রকাশিত:মঙ্গলবার ১১ অক্টোবর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৯০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নোয়াখালীর সদর উপজেলায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে কিশোরগ্যাং সদস্যদের ছুরিকাঘাতে হত্যার শিকার হয়েছেন মো.জোবায়ের (১৮) নামের এক কলেজ ছাত্র। এ ঘটনায় রাকিব ও পলাশ নামের দুই অভিযুক্তকে তাৎক্ষণিক আটক করেছে পুলিশ। নিহত জোবায়ের নোয়াখালীর সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যালের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে সোমবার সকালের দিকে স্থানীয় রাকিব ও পিয়াসের ছোট ভাইয়ের সঙ্গে কথা কাটাকাটি হয় জোবায়েরের। একপর্যায়ে সন্ধ্যার দিকে জোবায়েরের বন্ধু লাদেন মুঠোফোনে তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর কিশোর গ্যাংয়ের ৮-১০জন সদস্য রাকিবের নেতৃত্বে জোবায়েরকে তার বাসার সামনের রাস্তায় বেধড়ক পিটিয়ে ছুরিকাঘাত করে। এতে জোবায়ের গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে মাইজদী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়।

ছুরিকাঘাতে নিহতের বিষয়টি নিশ্চিত করে সুধারাম মডেল থানার ওসি মো.আনোয়ার হোসেন বলেন, হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ ঘটনাস্থলে আছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে। অভিযুক্তদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।


আরও খবর