Logo
শিরোনাম

সিরাজগঞ্জে অর্ধ কোটি টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

প্রকাশিত:বুধবার ০২ মার্চ 2০২2 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১৮৫জন দেখেছেন
Image

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের সলঙ্গায় প্রায় ৬০ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ৬০৯ গ্রাম হেরোইনসহ ১ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাবের অভিযানিক দল।

র‌্যাব জানায়, ২ মার্চ বুধবার ভোর ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল সলঙ্গা থানার সিআরবিসি এলাকার রুবাইয়া হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট এর সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে আনুমানিক ৬০ লক্ষ ৬০ হাজার টাকা মূল্যের ৬০৯ গ্রাম হেরোইনসহ আলামিন হক (৩৮) নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাহার সঙ্গে থাকা মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত টি মোবাইল ফোন এবং নগদ টাকা জব্দ করে র‌্যাব সদস্যরা।

আটককৃত আসামী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাটিকাটা মল্লিকপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে আলামিন হক (৩৮)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বিকার করেছে।

আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছে র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান।


আরও খবর