Logo
শিরোনাম

সিরাজগঞ্জে সড়ক ‍দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

প্রকাশিত:সোমবার ১৮ অক্টোবর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৫২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পৃথক সড়ক ‍দুর্ঘটনায় মা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। রোববার (১৭ অক্টোবর) রাতে ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় এবং ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় এ দুর্ঘটনা দুইটি ঘটে। এ সময় আরো ৮ জন আহত হয়েছে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার মাসিমপুর মহল্লার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম ও তার ছেলে নয়ন এবং অন্যজনের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু পশ্চিম থানার এসআই মো. আব্দুল মজিদ জানান, রাতে রাস্তা পার হতে গিয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিমসংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকায় ব্যাটারিচালিত একটি অটোভ্যান বিকল হয়ে যায়। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম ও তার ছেলে নয়ন নিহত হয়। আহত হয় মেয়ে ইসরাত জাহান। খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো. আব্দুল্লাহেল বাকী জানান, ঢাকা থেকে দেশ ট্রাভেলসের একটি বাস রাজশাহী যাচ্ছিল। মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরে থাকা এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায় এবং আহত হয় বাসের কমপক্ষে ৭ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও খবর