Logo
শিরোনাম

শ্রীপুরে বিদ্যুৎপৃষ্টে শিশু নিহত

প্রকাশিত:সোমবার ০৪ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৮৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তার এলাকায় বিদ্যুৎপৃষ্টে আব্দুল আহাদ নামের ১২ বছর বয়সী এক শিশু মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দিয়েছে। রোববার দুপুরে শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তার আনোয়ার হোসেন রতনের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশু আব্দুল আহাদ (১২) ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার নয়াপাড়া গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। শিশুটি তার বাবা-মায়ের সাথে মাওনা চৌরাস্তার আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থেকে একটি স্কুলে দ্বিতীয় শ্রেণীতে পড়ত।

নিহত শিশুর স্বজনের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার দুপুরে ভাড়া বাড়ির কক্ষে একটি চার্জার ফ্যান দ্বারা বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয় শিশু আব্দুল আহাদ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


আরও খবর