Logo
শিরোনাম

শরীয়তপুরের জাজিরায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-২

প্রকাশিত:সোমবার ১৭ মে ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ নভেম্বর ২০২৩ | ২০৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবায় এক কিশোরী মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় শরীফ ও সাইদুর নামে দুজনকে গ্রেফতার করেছে জাজিরা থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার (১৪ মে) নাওডোবা দারুত তাক্বওয়া মহিলা মাদ্রাসার পঞ্চম শ্রেণী পড়য়া এক কিশোরী শিক্ষার্থী তার প্রেমিক শরীফ ঢালীর(২৪) সাথে পদ্মা সেতু প্রোজেক্ট এলাকায় ঘুরতে বের হয়। এক পর্যায়ে শরীফ ঢালী তার বন্ধু সাইদুর রহমানকে(২৪) ফোন দিয়ে আনে এবং সাইদুরের কাছে ঐ কিশোরীকে তুলে দেয়। পরে সাইদুর রহমান কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগে বলা হয়।

এবিষয়ে অভিযুক্ত সাইদুর রহমান মোল্লা বলেন, শরীফ আর ঐ মেয়ে ঘুরতে বের হয়েছিল। পরে আমাকে খবর দিয়ে বলে যে ওকে বাড়ি দিয়ে আসতে হবে। বাড়ি দিয়ে আসার পথে আমি মেয়ের হাত ধরে একটু টানাটানি করেছি আর কিছুই হয়নি।

ঘটনার বিষয়ে ভূক্তভোগী কিশোরী বলেন, শরীফ আমার প্রেমিক, শরীফের সাথে আমি ঈদের দিন বিকালে ঘুরতে বের হই । পথিমধ্যে আমার মামা ফোন দিয়ে আমাকে বাড়িতে দিয়ে আসতে বলে। পরে শরীফ তার বন্ধু সাইদুরকে বলে আমাকে বাড়ি দিয়ে আসতে। সাইদুর আমাকে বাড়িতে নেওয়ার কথা বলে।

শরীফ ঢালী নাওডোবার লতিফ ঢালীর ছেলে ও সাইদুর রহমান মোল্লা একই এলাকার আজহার মোল্লার ছেলে। তারা দুজনেই বিবাহিত, তাদের সন্তানও রয়েছে।

এই ঘটনায় ভূক্তভোগীর বাবা জাজিরা থানায় বাদী হয়ে তিনজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা করেছেন। জাজিরা থানায় মামলা নং ০৪।

এবিষয়ে জাজিরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিন্টু মন্ডল দৈনিক আজকের দর্পণকে বলেন, ঘটনাটি ঈদের দিনের ঘটনা। অভিযোগ পাওয়ার পর এস আই মাহফুজের নেতৃত্বে পলিশের একটি দল দুইজনেক গ্রেফতার করেছে। আজ তাদেরকে কোর্ট হাজতে চালান করা হয়েছে।

নিউজ ট্যাগ: ধর্ষণের অভিযোগ

আরও খবর